মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭

‘থার্টিফার্স্ট নাইটে খোলা জায়গায় অনুষ্ঠান করা যাবে না’- স্বরাষ্ট্রমন্ত্রী

ইংরেজি নববর্ষ উপলক্ষে থার্টিফার্স্ট নাইটে রাজধানীর উন্মুক্ত স্থানে কোনো ধরনের অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ইস্কাটনে পুলিশ কনভেনশন হলে ঢাকা মেট্রোপলিটন শুটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে এ কথা জানান মন্ত্রী।
আসাদুজ্জামান খাঁন বলেন, নিরাপত্তার কথা বিবেচনা করে এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের খোলা জায়গায় জড়ো হয়েও কোনো অনুষ্ঠান করা যাবে না। একই সঙ্গে ওই দিন সন্ধ্যার পর রাজধানীর সব বার বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন তিনি।
মন্ত্রী বলেন, ‘থার্টিফার্স্ট নাইটেও আমাদের নিরাপত্তা বাহিনী যথেষ্টভাবে প্রস্তুত রয়েছেন, যাতে কোনো ধরনের অরাজক পরিস্থিতি কিংবা যাতে কোনোরকম নাশকতা যাতে না হয়, আমরা সেজন্য কিছু বিধিনিষেধ আরোপ করেছি। সূর্য অস্তের পরে বাইরে কেউ কোনো অনুষ্ঠান করতে পারবে না এবং যা-ই করা হোক হলগুলিতে কিংবা বাসাবাড়িতে করবে।’
তিনি বলেন, ‘কোনো জায়গায় একত্র না হয়। যেমন ঢাকা ভার্সিটিতে একত্র হওয়ার একটা আমরা সবসময় দেখেছি, আমরা দেখেছি গুলশানের দিকে একটা খামাখাই হৈচৈ করতে। সেগুলি যাতে না করে সেজন্য আমরা ব্যবস্থা নিয়েছি।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন